বিএপিই এক্স ক্লার্কস অরিজিনালস সংগ্রহটি প্রকাশিত হয়েছে

ইতিহাসের প্রথমবারের মতো, একটি স্নানের এপই ক্লার্কসের সাথে বিএপিই এক্স ক্লার্কস অরিজিনাল সংগ্রহের জন্য জুটি বেঁধেছে। আড়ম্বরপূর্ণ স্ট্রিটওয়্যার পাশাপাশি আনুষ্ঠানিক পাদুকাগুলির মধ্যে স্থানটি ব্রিজ করা, শরত/শীতকালীন 2020 ক্যাপসুলটি সত্যই কিংবদন্তি।

দুটি সিলুয়েট জুড়ে চারটি কলরওয়ে নিয়ে গঠিত, ওয়ালাবিতে নীল রঙের পাশাপাশি গোলাপী সুয়েড ওভারলেগুলির সাথে 1 ম ক্যামো টেক্সটাইলের উপরের বৈশিষ্ট্য রয়েছে। একটি সাদা ছড়িয়ে ছিটিয়ে থাকা রাবারের একমাত্র পাদদেশে বসে আছে, যখন “ম্যানহান্ট” শীর্ষে জুড়ে সূক্ষ্মভাবে ডিবোস করা হয়েছে নিগোর নিজস্ব মোকাসেসিনের কাছে সুপারিশ হিসাবে যা নতুনদের দশকের শেষের দিকে আত্মপ্রকাশ করেছিল।

শেষ মাধ্যমে চিত্র।

শেষ মাধ্যমে চিত্র।
অন্যদিকে, মরুভূমির বুটটি মাটি ব্রাউন সায়েড থেকে তৈরি করা হয়েছে পাশাপাশি জাপানি লেবেলের লোগোগুলি দিয়ে একটি হাফাজার্ড ফ্যাশনে জুড়ে দেওয়া হয়েছে। এই বছর এর 70 তম বার্ষিকী উদযাপন করে, এই traditional তিহ্যবাহী নকশাটি একটি সার্টোরিয়াল নান্দনিকতার জন্য উজ্জ্বল লাল সেলাইয়ের সাথে বিপরীত যা উপেক্ষা করা কঠিন।

ইতিহাস তৈরির ইতিহাস, একটি স্নান এপি এক্স ক্লার্কস অরিজিনাল সংগ্রহগুলি BAPE ওয়েবস্টোরের পাশাপাশি 8 ই আগস্ট লন্ডনের ক্লার্কস অরিজিনালস বারউইক স্ট্রিট স্টোর থেকে হ্রাস পাবে। অত্যন্ত সীমিত হওয়ার জন্য সেট করুন, নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি বিকাশের সাথে সাথে আরও সংবাদের জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন! অ্যাসোসিয়েটেড খবরে, যুবক কুডির বিএপিইএর পাশাপাশি অ্যাডিডাস উভয়ের সাথে পদ্ধতিতে সংগ্রহ রয়েছে!

শেষ মাধ্যমে চিত্র।

শেষ মাধ্যমে চিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *