রিলিজ রিমাইন্ডার: অ্যাম্বুশ এক্স নাইকে ডঙ্ক উচ্চ “প্রাণঘাতী গোলাপী” মিস করবেন না!

এটি প্রধান। এক বছরেরও বেশি সময় অপেক্ষা করার পরে, অপেক্ষার পাশাপাশি আরও অনেক অপেক্ষা করার পরেও অ্যাম্বুশ এক্স নাইকে ডানক উচ্চ “প্রাণঘাতী গোলাপী” শেষ পর্যন্ত তার সমস্ত প্রাণবন্ত গৌরবতে প্রদর্শিত হয়েছে। 2020 এর শুরুতে নিউইয়র্ক ফ্যাশন সপ্তাহের সময় খুব প্রথম টিজড, এটি আগামীকাল 17 ই ফেব্রুয়ারি সকাল 8 টায় নাইকে ইউকে -তে পরিচয় করিয়ে দেবে!

দক্ষিণ কোরিয়ার ফ্যাশন আইকন ইউন আহন, “প্রাণঘাতী গোলাপী” এর ব্রেইনচাইল্ড মাথা ঘুরিয়ে দেওয়ার জন্য তৈরি করা হয়েছে। মোটরসাইকেলের পাশাপাশি সামগ্রিকভাবে বাইকিং সংস্কৃতি দ্বারা প্রভাবিত, উপরেরটি মসৃণ প্রিমিয়াম চামড়া থেকে তৈরি করা হয় যখন একটি দীর্ঘায়িত কলার এটি একটি মোটো-বুট প্রভাবিত নান্দনিকতা সরবরাহ করে। ডঙ্কের হিলের চারপাশে, আপনি একটি কাউন্টার আবিষ্কার করবেন যা অল-ক্যাপগুলিতে অ্যাম্বুশ লোগো দিয়ে সজ্জিত, অন্যদিকে কো-ব্র্যান্ডযুক্ত রূপরেখা জিহ্বায় আবিষ্কার করা যায়।

Int’l শিপিং

আরো দেখুন

Int’l শিপিং

আরো দেখুন

অবশ্যই, আপনি এই জুতো সম্পর্কে দীর্ঘায়িত নাইক সোয়াশ নিয়ে আলোচনা না করেই এই জুতো সম্পর্কে কথা বলতে পারবেন না যা গতির নান্দনিকতার জন্য হিলটি পেরিয়ে যায়, নকশাটি বন্ধ করে দেয়।

১ February ই ফেব্রুয়ারি সকাল ৮ টায় নাইকে ইউকে -তে অবতরণ করে, অ্যাম্বুশ এক্স নাইকে ডঙ্ক হাই “কসমিক ফুচিয়া” অবশ্যই মিস করা উচিত নয়, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি আপনার সেরা সম্ভাবনার জন্য একমাত্র বিক্রেতার কাছে লক করে রেখেছেন! আসুন আমরা বুঝতে পারি যে আপনি এই পাগল সহযোগিতা সম্পর্কে কী বিশ্বাস করেন, পাশাপাশি সম্পর্কিত খবরে, অ্যাম্বুশ এক্স নাইকে ডঙ্ক উচ্চ “ডিপ রয়েল ব্লু” হতে পারে!

Int’l শিপিং

আরো দেখুন

Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *