একটি তুষারযুক্ত সাদা অ্যাডিডাস আলফায়েজ 4 ডি এই ক্রিসমাসে আসছে

অনেক অগ্রণী প্রযুক্তির মতো, অ্যাডিডাসের ফিউচারক্র্যাফ্ট 4 ডি জনসাধারণ উপলভ্য নয় – কমপক্ষে এই প্রাথমিক পর্যায়ে নয়। এই মুহুর্তে, চলমান প্রযুক্তির পরবর্তী যুগের প্রদর্শন করার জন্য অনেকগুলি জুতা হতাশাজনকভাবে কপিং করা এবং পুনরায় বিক্রয় প্ল্যাটফর্মগুলি জুড়ে বেদনাদায়ক ব্যয়বহুল। উদাহরণস্বরূপ নিন, অ্যাডিডাস আলফায়েজ 4 ডি যা এই বছরের শুরুর দিকে একটি ব্ল্যাক কলরওয়েতে স্বাক্ষর ‘এরো গ্রিন’ মিডসোলে চালু হয়েছিল। সেই সিলুয়েট সীমিত পরিমাণে এসেছিল যা কেবল এই 4 ডি রিলিজের জন্য হাইপকে যুক্ত করেছে।

ধন্যবাদ, ‘ডিজিটাল লাইট সংশ্লেষণ’ নামে পরিচিত প্রক্রিয়াটি, যা সেই জালির কাঠামো মিডসোল তৈরি করে, শীঘ্রই প্রথম সাধারণ-প্রকাশগুলি জুড়ে রোল আউট হবে। এটি 2019 এর গোড়ার দিকে ঘটতে গুজব রইল তবে আপাতত আরও বেশি অতি-সীমাবদ্ধ শৈলী রয়েছে।

দিগন্তের পরেরটি হ’ল অ্যাডিডাস আলপেজ 4 ডি ‘হোয়াইট’। এগুলি ইতিমধ্যে অ্যাডিডাস কানাডার মাধ্যমে চালু করা হয়েছে যা প্রস্তাব দেয় যে একটি বিশ্বব্যাপী মুক্তি শীঘ্রই অনুসরণ করবে। লিমিটেড কলরওয়ের মতোই, এই জুটিতে একই সবুজ রঙের মিডসোলে রয়েছে। প্রাইমকনিট উপরের অংশটি আরও একসাথে আরও বেশি অংশযুক্ত, কেবল সাইডওয়ালের হালকা ধূসর স্ট্রাইপগুলির দ্বারা বিপরীত।

অ্যাডিডাস আলফায়েজ 4 ডি ‘হোয়াইট’ (সিজি 5526) শীঘ্রই খুচরা বিক্রেতাদের কাছে পৌঁছেছে। নিশ্চিত লঞ্চের তারিখের পাশাপাশি স্টকবাদীদের একটি সম্পূর্ণ তালিকার জন্য আমাদের ‘রিলিজ তারিখ’ চ্যানেলে আটকানো থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *