শান ক্লাইভার এক্স নাইকে এসবি ডঙ্ক লো এর অফিসিয়াল ছবিগুলি এখানে!

নাইকে এসবি ডাঙ্ক লো একটি একেবারে আশ্চর্যজনক বছর ছিল, প্রচুর উচ্চ-উত্তাপের অংশীদারিত্বের পাশাপাশি 2020 এর প্রোগ্রামের সাথে দুর্দান্ত রঙিন পথগুলি পরিচয় করিয়ে দেওয়া হয়েছিল year বছরটি প্রায় শেষ হয়ে গেলেও নাইকের উত্সর্গীকৃত স্কেটবোর্ডিং লাইনের একটি শেষ শেষ রয়েছে শান ক্লাইভার এক্স নাইকে এসবি ডঙ্ক লো লো এর ধরণে এর হাতা কৌশলটি কৌশল করুন।

শান ক্লিভার হ’ল স্ট্রেঞ্জলভ স্কেটবোর্ডগুলির পিছনে লোক, যার কারণেই আপনি ইতিমধ্যে এই জুটির মধ্যে বেশ কয়েকটি মিলের পাশাপাশি ফেব্রুয়ারিতে পিছন থেকে উচ্চ-কোভেটেড স্ট্রেঞ্জলভ ডঙ্কটি পর্যবেক্ষণ করেছেন। এটি একইভাবে ক্লিভারটির প্রথমবারের মতো নয়, তার অত্যন্ত নিজস্ব এসবি সহযোগিতা ছিল না, ২০১২ সালে তিনি নাইকে এসবি ডানক হাই “ক্র্যাম্পাস” প্রবর্তন করেছিলেন।

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র
শানের ২০২০ ডঙ্কস একটি অনায়াসে পরিষ্কার রঙের প্যালেট প্রদর্শন করে, ফ্যাকাশে নীল রঙের হিটগুলি একটি সাদা পাশাপাশি রৌপ্য ব্যাকড্রপ জুড়ে খুব সুন্দরভাবে রাখে, যখন ধাতব সোনার উচ্চারণগুলি মোট চেহারা। নাইকের সোয়াশ লোগোটি উভয় পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী পক্ষগুলিতে পাওয়া যায়, নাইকে এসবি ব্র্যান্ডিং জিহ্বায় উপস্থিত থাকে যখন ইনসোলগুলি একটি সহযোগী স্পর্শের জন্য ক্লিভারের স্বাক্ষর শিল্পকর্ম প্রদর্শন করে।

এগুলি সমস্ত সাদা মিডসোলের শীর্ষে ঝরঝরে বসে থাকে, যখন একটি স্বচ্ছ নীল আউটসোল একটি দাগযুক্ত চেহারা প্রদর্শন করে। আপনি যদি এই অধীর আগ্রহে প্রত্যাশিত ডঙ্ক সহযোগিতায় আপনার হাত পেতে চাইছেন তবে এই জুটিটি 19 ডিসেম্বর প্রবর্তনের জন্য প্রস্তুত রয়েছে, সুতরাং এটি সর্বশেষতম জন্য একমাত্র বিক্রেতার কাছে এখানে আদর্শভাবে লক করে রাখুন! আপনি এখানে থাকাকালীন, স্টকএক্সে এই বছরের খুব জনপ্রিয় স্নিকারগুলি পরিদর্শন করুন!

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *