নিউইয়র্কের একটি পপ-আপ ভার্জিল আবলোহের এফডাব্লু 21 লুই ভিটন সংগ্রহের

রেসিডেন্সি দেখেছে লুই ভিটনের মাথাগুলি কি কখনও ঘুমায়? আমরা বিশ্বাস করতে শুরু করি না, কারণ ব্র্যান্ডটি এখন হঠাৎ করে নিউ ইয়র্কের পপ-আপ স্টোর রেসিডেন্সিতে তার FW21 সংগ্রহটি আত্মপ্রকাশ করেছে। বিবৃতিটি 10 ​​মিনিটের শর্টের জন্য কে-পপ সুপারগ্রুপ বিটিএসের সাথে সংযোগ স্থাপনের ঠিক কয়েক দিন পরে এসেছে যা স্ক্রিনগুলি সংগ্রহগুলি থেকে টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো

“ইবোনিক্স / স্নেক অয়েল / দ্য ব্ল্যাক বক্স / মিরর, মিরর” শিরোনামে শরত / শীতের সংগ্রহটি খুব প্রথম জানুয়ারিতে রানওয়েতে উপস্থিত হয়েছিল। তার পর থেকে সংগ্রহটি ইন্টারনেটে উল্লেখযোগ্য পরিমাণে প্রশংসা পেয়েছে এবং পাশাপাশি বিশ্বজুড়ে উচ্চ-ফ্যাশন অনুরাগীদের প্রবর্তনের প্রত্যাশায় রেখে গেছে।

লুই ভিটনের মাধ্যমে চিত্র
কেনার ক্ষেত্রটি নিজেই ভার্জিল আবলোহ ডিজাইন করা হয়েছে পাশাপাশি বৈশিষ্ট্যগুলি মূলত লাল পাশাপাশি কমলা রঙের বৈশিষ্ট্য যা ইকো-বান্ধব পাশাপাশি হলুদ রঙের রংধনুর মতো শেডগুলি পদ্ধতি তৈরি করে। এর সাথে একসাথে, মানব-জাতীয় ভঙ্গি দিয়ে উত্থিত মেঝেটির ঘেরকে ঘিরে একটি মানবিকের একটি অ্যারে।

নির্বাচিত রেডি-টু-পরিধানের পোশাক, চামড়ার পণ্যগুলির পাশাপাশি আনুষাঙ্গিকগুলি ন্যূনতম স্টাইলের প্লিন্থগুলির পাশাপাশি স্ক্রিনগুলি পাশাপাশি প্রাচীরের পাশাপাশি মেঝেটির কেন্দ্র উভয়ই দখল করে। স্টোরটি 9 ই জুলাই থেকে দেখার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে পাশাপাশি নিউ ইয়র্ক, এনওয়াই 10012 এ 104 প্রিন্স স্ট্রিট পাওয়া গেছে। অন্য খবরে, স্টুসির নতুন শিবুয়া স্টোর ক্যালিফোর্নিয়ার সার্ফ স্পিরিটকে টোকিওর রাস্তায় নিয়ে যায়।

লুই ভিটনের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *