পেপারবয় প্যারিস এক্স নিউ ব্যালেন্স 992 এই সপ্তাহান্তে পরিচয় করিয়ে দিচ্ছে!

আপনার স্নিকারের আসক্তি থামানো বরং চ্যালেঞ্জিং হতে পারে, বিশেষত যখন আপনি একের পর এক উচ্চ উষ্ণ রিলিজ দেখেন। তবে আপনার যখন আপনার “অবশ্যই-কপ” স্নিকারকে কপিংয়ের সম্ভাবনা রয়েছে তখন কখনও কখনও আপনাকে বুলেটটি কামড়ানোর পাশাপাশি এটির জন্য যেতে হয়। এখন যেহেতু আমাদের কাছে অত্যন্ত প্রত্যাশিত পেপারবয় প্যারিস এক্স নিউ ব্যালেন্স 992 হোয়াইট বেইজ এই সপ্তাহান্তে প্রকাশ করছে, ঠিক কীভাবে স্নিকারহেডগুলি কেবল এই প্যারিসের বিশেষ ইন-স্টোর রিলিজের একটি জুটিতে তাদের হাত পাবে? আপনার যা জানা দরকার তা এখানে!

প্যারিসিয়ান রেস্তোঁরা পাশাপাশি নতুন ভারসাম্য অবশ্যই অন্য প্রত্যেকের কাছে সম্পূর্ণ অপরিচিত নয়। তারা গত বছরের গোড়ার দিকে প্রবর্তিত পেপারবয় প্যারিস এক্স নিউ ব্যালেন্স 801 অংশীদারিত্বের দিকে ফিরে তাকিয়ে সহ-ব্র্যান্ডযুক্ত এনবি 801 স্নিকার্স একটি কলরওয়ে পরিচালনা করেছিল যা রেস্তোঁরাটির খ্যাতিমান টুনা তাতাকি স্যান্ডউইচকে সম্মতি জানায়, পাশাপাশি এটি একটি পরম ব্যাঙ্কার ছিল! আপনি যদি এই প্রকাশটি বাদ দিয়ে থাকেন তবে এটি কোনও বিশাল অফার নয় কারণ আমরা আশ্বাস দিতে পারি যে আপনার আসন্ন নতুন ব্যালেন্স 992 স্নিকারে রেস্তোঁরাটি আলতোভাবে আমাদের জন্য প্রস্তুত হয়ে উঠতে পারে এমন সম্ভাবনা রয়েছে।

প্যান থেকে টাটকা পাশাপাশি সিজলিং গরম, এই হাঁস-মুরগি-থিমযুক্ত এনবি 992 জুতো সাদা, ক্রিমের একটি রসালো মিশ্রণ, পাশাপাশি বেইজ ওভারলেস যা কোমল সুয়েডের চারপাশে মোড়ানো পাশাপাশি চামড়া-প্যানেলযুক্ত উপরের অংশে রয়েছে। প্রাণবন্ত হলুদ অ্যাকসেন্টগুলি তখন একটি সূক্ষ্ম তবে টকটকে বিপরীতে পপের জন্য আইলেটগুলি জুড়ে তাদের পদ্ধতি তৈরি করে। অবশ্যই, আপনি এই কিকগুলি সম্পর্কে traditional তিহ্যবাহী বৈশিষ্ট্যগুলি নিয়ে আলোচনা না করেই কথা বলতে পারবেন না যা নকশাকে বিখ্যাত করে তুলেছে, তাত্ক্ষণিকভাবে-স্বীকৃত “এন” লোগোটি পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী দিকগুলি গ্র্যাক করছে, পাশাপাশি একটি চুনকি এনক্যাপের পাশাপাশি আব্জর্ব দ্বৈত -মিডসোল পায়ের নীচে যা একটি উন্মাদ পরিমাণ স্বাচ্ছন্দ্যের পাশাপাশি কুশনিংয়ের প্রস্তাব দেয়।

এই সর্বশেষ অফারটি জিহ্বা, হিল, পাশাপাশি থিমযুক্ত-ইনসোলগুলিতে পেপারবয় ব্র্যান্ডিংয়ের বিবরণগুলির ধরণের পুরো জুড়ে চমত্কার গার্নিশমেন্টগুলির সাথে মোট, যা আরও লোভনীয় সহযোগিতাকে সিমেন্ট করে। সুতরাং পরের বার আপনি প্যারিসে থাকাকালীন, পেপারবয় রেস্তোঁরাটিতে ব্রাঞ্চ করার সময় আপনার পায়ে এই ফিটনেস প্রশিক্ষকদের ফ্লান্ট করার চেয়ে নিখুঁত আর কিছু হবে না!

Ktrot1 এর মাধ্যমে চিত্র

Ktrot1 এর মাধ্যমে চিত্র
আপনি আমাদের কাছ থেকে শোনার জন্য অপেক্ষা করছেন এমন সংবাদগুলির জন্য, পেপারবয় প্যারিস নিউ ব্যালেন্স 992 এই শনিবার 30 জানুয়ারির প্যারিসের পেপারবয় স্টোরটিতে সম্পূর্ণ স্টোরের পরিচয় দিচ্ছে। যাইহোক, গুজব রয়েছে যে বিশ্বজুড়ে একটি মুক্তি শীঘ্রই আসছে, পাশাপাশি আমরা আপনার মতোই উত্তেজিত, তাই এই জুটি সম্পর্কিত আরও আপডেটের জন্য আমাদের সাথে থাকুন। এরই মধ্যে, নতুন ব্যালেন্স 992 কলরওয়েজের পুরো দুর্দান্ত চুক্তি কেবল তাদের ওয়েবসাইটে পুনরায় চালু হয়েছে, তাই আকারগুলি সত্যিকারের দ্রুত বিক্রি করছে বলে তাড়াতাড়ি!

পেপারবয়প্যারিসের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *