বালেন্সিয়াগা এক্স ইয়েজি ডিএমএক্স ট্রিবিউট টি-শার্টের জন্য একত্রিত হন

বালেন্সিয়াগা এক্স ইয়েজি ডিএমএক্সের মৃত্যুর 9 ই এপ্রিল মর্মান্তিক সংবাদের পরে একটি শ্রদ্ধা নিবেদন টিয়ের জন্য একত্রিত হয়েছেন। ডিএমএক্স হু রিয়েল নাম ছিল আর্ল সিমন্স, দুঃখজনকভাবে এই মাসের শুরুর দিকে লাইফ সাপোর্টে হার্ট অ্যাটাক এবং সময়কালের পরে মারা গেছেন।

তাঁর উত্তীর্ণের খবরের সাথে, বালেন্সিয়াগা এবং কানিয়ে ওয়েস্ট দ্রুত গত সপ্তাহান্তে ব্রুকলিনের বার্কলেস সেন্টারে অনুষ্ঠিত স্মৃতিসৌধের সাথে সহ-ওকারের সাথে অপ্রত্যাশিত অংশীদারিত্ব তৈরি করেছিলেন।

ডিএমএক্স ইউটিউবের মাধ্যমে চিত্র
ডেমনা গভাসালিয়া দ্বারা ডিজাইন করা এবং ইয়েজি দ্বারা পরিচালিত, টি-শার্ট নিজেই একটি দীর্ঘ-হাতা নকশায় এসে পৌঁছেছে খ্রিস্টের মতো প্রয়াত র‌্যাপারের একটি “রিপ” ওভারহেড দিয়ে বুকে কেন্দ্রের পর্যায় গ্রহণের একটি চিত্রের মতো চিত্রিত। এই ডিএমএক্সের জন্মদিনের পাশাপাশি সেরা হাতা জুড়ে বৈশিষ্ট্যযুক্ত, তার বাম দিকে এটি পাস করার তারিখ সহ। পিছনে, “প্রেমে মেমোরি” শব্দগুলি নীচের পিছনে বিচ্ছিন্ন হয়ে পড়ে।

বালেন্সিয়াগা এক্স ইয়েজি টি-শার্টের সীমিত রান 24 ঘন্টার মধ্যে বিক্রি হয়ে গেছে এবং প্রতি পপ 200 ডলারের দামের পরে বিক্রয় $ 1 মিলিয়ন ডলার উপার্জন করেছে বলে জানা গেছে। সমস্ত উপার্জন ডিএমএক্সের পরিবারে যাওয়ার জন্য, এই অঙ্গভঙ্গির গুরুত্ব শীঘ্রই ভুলে যাবে না। অন্যান্য ইয়েজি খবরে, ইয়েজি মে এবং জুন 2021 লাইন আপ সবেমাত্র উন্মোচন করা হয়েছে!

উইকিমিডিয়া মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *