সর্বাধিক জনপ্রিয় স্নিকার এই সপ্তাহে প্রকাশ করেছে: ২৯ শে মার্চ – ৪ এপ্রিল

আপনি কি বিশ্বাস করতে পারেন যে আমরা ইতিমধ্যে মার্চ শেষে পাশাপাশি বসন্তের অর্ধেক পদ্ধতিতেও? আপনি যখন পাদুকা ব্র্যান্ডগুলি তাদের রিলিজগুলি পিছনে টানবেন বলে আশা করতে পারেন, আমরা প্রকাশ করতে পেরে আনন্দিত যে এই সপ্তাহটি আগের চেয়ে অনেক বেশি হাইপাইড হতে চলেছে! নতুন ভারসাম্য থেকে উচ্চ উষ্ণ নাইক সহযোগিতায় বসন্ত-প্রস্তুত ড্রপ থেকে শুরু করে ২৯ শে মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত এই পাঁচটি জনপ্রিয় স্নিকার!

যদিও এটি অবশ্যই যা কিছু চালু করছে তার একটি সম্পূর্ণ তালিকা নয়, এটি অবশ্যই আপনার রাডারে থাকা পঞ্চম! আসুন আমরা বুঝতে পারি যে আপনি কোন জোড়গুলি সবচেয়ে বেশি অনুভব করছেন এবং পাশাপাশি এটি আপনার সেরা সম্ভাবনার জন্য একমাত্র বিক্রেতার কাছে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন!

Int’l শিপিং

আরো দেখুন

নাইকে ডঙ্ক কম বাধা “সামিট হোয়াইট”

সবকিছু বন্ধ করে দেওয়ার জন্য, নাইকে স্প্রিং-রেডি নাইকে ডঙ্ক কম বিঘ্নিত “সামিট হোয়াইট” ফেলে দিচ্ছে! ক্লিন হোয়াইট লেদার বেসে কাজ করা, হালকা লিলাক প্যানেলিং আনন্দের সাথে টোবক্সের পাশাপাশি হিলের চারপাশে জড়িয়ে রয়েছে, যখন একটি “মরুভূমির বালু” স্বশ পার্শ্বীয় জুড়ে পাশাপাশি একটি সূক্ষ্ম তবুও স্ট্রাইকিং পপের জন্য মিডিয়াল সাইড প্যানেলগুলি গুলি করে। একটি বৃহত ব্যাক ট্যাব একটি শক্ত চেহারা ব্যবহার করে, যখন একটি ডিকনস্ট্রাক্টেড মিডসোল এই ডানকে একরকম করে তোলে।

যদিও এটি নিঃসন্দেহে একটি মহিলাদের বিশেষ ড্রপ, এটি 1 লা এপ্রিল নাইকে যুক্তরাজ্যে পরিচয় করিয়ে দেওয়ার সময় কিছু লোককে জুটি ধরতে থামবে না!

Int’l শিপিং

আরো দেখুন

নতুন ভারসাম্য 991 “লাজুক গোলাপী”

বসন্ত-প্রস্তুত ড্রপগুলির স্টাইল অনুসরণ করে, নতুন ব্যালেন্স 991 “শাই গোলাপী” একটি সুন্দর প্যাস্টেল গোলাপী প্যালেটে প্রদর্শিত হয়েছে। সিলুয়েটের 30 তম বার্ষিকী উদযাপন করে, নতুন ভারসাম্য এই জুটির সমস্ত স্টপগুলি টেনে নিয়েছে। একটি অতি শ্বাস প্রশ্বাসের বেস থেকে বাটারি মসৃণ পিগসকিন সুয়েড পর্যন্ত, এটি সময়ের পরীক্ষায় দাঁড়াতে নিশ্চিত।

এই সমস্ত একটি অতিরিক্ত চুনকি আব্জর্ব মিডসোলের উপরে বসে যা এটি যতটা আরামদায়ক। 991 এর পরে সাইডওয়ালগুলি জুড়ে একটি ইটালিকাইজড “এন” লোগো দিয়ে গোল করা হয়, সমস্ত কিছু বন্ধ করে দেয়। একটি জুটি চান? তারপরে এপ্রিল 1 এ এপ্রিল নিউ ব্যালেন্সে হ্রাস হওয়ায় এটি লক করে রাখুন!

Int’l শিপিং

আরো দেখুন

স্কেপ্টা এক্স নাইক এয়ার সর্বাধিক টেলওয়াইন্ড 5 “উজ্জ্বল নীল”

সম্ভবত সপ্তাহের সর্বাধিক প্রকাশ, দীর্ঘ প্রতীক্ষিত স্কেপ্টা এক্স নাইক এয়ার ম্যাক্স টেইলওয়াইন্ড 5 “ব্রাইট ব্লু” আপনার সমস্ত কপিং আনন্দের জন্য শেষ পর্যন্ত প্রদর্শিত হয়েছে। তার শক্স টিএল প্রকাশের পরে 2019 সালের সেপ্টেম্বর 2019 এ সমস্ত পদ্ধতিটি প্রথম ফাঁস করে দিয়েছিল, ব্রিটিশ গ্রিম শিল্পীর সাথে এই অংশীদারিত্ব আমাদের রাডারে কিছু সময়ের জন্য রয়েছে বলে উল্লেখ করা ঝুঁকিমুক্ত। বিকাশের ধারণার পাশাপাশি পুনর্বিন্যাসের প্রতি শ্রদ্ধা জানানো, বিশেষ প্যাটার্নটি একটি প্রজাপতির ডানা থেকে অনুপ্রেরণা নেয়।

ঝলমলে হিলগুলি 2019 এর অজ্ঞতা হ’ল আনন্দের রেকর্ড, অন্যদিকে ক্রোম সোয়াশ ব্র্যান্ডিং অতীতের সহযোগিতা থেকে ধার করা হয়েছে। কপির গ্যারান্টিযুক্ত প্রয়োজন, এগুলি বেশ কয়েকটি খুচরা বিক্রেতাদের জুড়ে ২ য় এপ্রিল পরিচয় করিয়ে দেওয়ার জন্য প্রস্তুত রয়েছে। এটি লক্ষণীয় যে তারা পরিপূরক পোশাকের সাথেও একসাথে মুক্তি পাবে।

Int’l শিপিং

আরো দেখুন

এয়ার জর্ডান 1 জুম সিএমএফটি “স্টেডিয়াম গ্রিন”

এয়ার জর্ডান 1 জুম সিএমএফটি “স্টেডিয়াম গ্রিন” অন্যান্য স্নিকারহেডসকে vy র্ষার সাথে পরিবেশ বান্ধব করে তোলে তা নিশ্চিত। অতিরিক্ত আরাম মাথায় রেখে তৈরি, এটি গ্রেস জর্ডান ব্র্যান্ডের আল্ট্রা কুশনযুক্ত এয়ার জর্ডান ১ এর বর্তমান কলারওয়ে ১. একটি ক্যানভাস বিল্ডিংয়ের পাশাপাশি একটি কাট-আউট সোয়াশ সহ, এটি সারাদিন পরিধানের জন্য সেরা।

তারা যখন 2 শে এপ্রিল বেশ কয়েকটি খুচরা বিক্রেতাদের সাথে পরিচয় করিয়ে দেয় তখন এগুলি ধরুন! আপনি একেবারে এই কলারওয়ে উপেক্ষা করতে চান না!

Int’l শিপিং

আরো দেখুন

নাইকে এসবি ডঙ্ক কম “এসিজি ক্যালডেরা”

এবং সর্বশেষে তবে অবশ্যই আমাদের কাছে নাইকে এসবি ডঙ্ক কম “এসিজি ক্যালডেরা” রয়েছে! Traditional তিহ্যবাহী এসিজি ক্যালডেরা প্লাস হাইকিং বুট দ্বারা প্রভাবিত যা 90 এর দশকে খুব বেশি প্রিয় ছিল, এটি ওজি-র মতো সঠিক একই রঙের সংমিশ্রণে সম্পন্ন হয়েছে, মোট একটি বাটরি সায়েড বিল্ডিংয়ের পাশাপাশি একটি আকাশের নীল স্বশযুক্ত।

অবশ্যই, এটি স্পেকলড মিডসোল আন্ডারফুট ছাড়া সমস্ত শর্ত গিয়ার হ্রাস হবে না। এই সপ্তাহান্তে 3 শে এপ্রিল বেশ কয়েকটি খুচরা বিক্রেতাদের সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য দেখুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *