চোদার অসাধারণ তার দ্বিতীয় পতন/শীতকালীন 2021 হ্রাস

এর জন্য তার প্রথম পতন/শীতকালীন প্রবর্তনের সাথে গত মাসের শেষে প্রবর্তনের সাথে মেনে চলার জন্য অভিনব হয়ে ওঠে, এই বর্তমান সংগ্রহের ব্যবহারটি দ্বিতীয়টির সাথে ফিরে এসেছে। খুব প্রথম ড্রপের মতো, এই তাজা ক্যাপসুলটি বিভিন্ন ধরণের সারগ্রাহী পাশাপাশি আমাদের শীতল আবহাওয়ার শর্তটি পরবর্তী স্তরে ফিট করার জন্য প্রস্তুত বিভিন্ন ধরণের স্টাইল ব্যবহার করে।

এই সংগ্রহের দুটি ড্রপ প্রভাবের জন্য heritage তিহ্য ক্রীড়া পণ্য ছাড়াও বিভিন্ন স্ট্রিট স্টাইলের টুকরোগুলিতে প্রচুর পরিমাণে ঝুঁকে পড়ে। বিপরীতমুখী পাফার জ্যাকেট, হেভিওয়েট পাশাপাশি বড় ফ্ল্যানেলস, রেট্রো-অনুপ্রাণিত দীর্ঘ হাতা পোলো শার্টস, মুদ্রিত ক্যাম্প কলার টি শার্টের পাশাপাশি বিভিন্ন ধরণের ব্যাগি স্কেট প্যান্টগুলি সমস্ত প্রত্যাশিত টি শার্টের পাশাপাশি হুডিগুলির সাথে একসাথে প্রদর্শিত হয়।

চোদার মাধ্যমে চিত্রটি অসাধারণ
স্ট্যান্ডআউট টুকরাগুলির মধ্যে রয়েছে হেভিওয়েট ফ্ল্যানেল, যা একটি ওয়ার্কওয়্যার-অনুপ্রাণিত কাটকে খেলাধুলা করে। এই টুকরোটি হলুদ, ধূসর পাশাপাশি সাদা রঙের মিশ্রণে দেখায়, শীতকালীন সময়ের পাশাপাশি বসন্তের স্টাইলিং উভয়ের জন্য উপযুক্ত। অন্য কোথাও, আমরা ব্যাগি সিলুয়েট সহ মোট দুটি ভার্সিটি জ্যাকেট স্টাইলে প্রদর্শিত হতে দেখি। এই দুটি বিপরীত টুকরা কালো/ধূসর পাশাপাশি কালো/কমলা রঙের বর্ণের বিরোধিতা ছাড়াও ব্যক্তিগত মুদ্রিত শৈলীগুলি খেলাধুলা করে।

সম্পূর্ণ সংগ্রহটি বর্তমানে ফাকিং অসাধারণ ওয়েব সাইটে দেওয়া হয়েছে পাশাপাশি আগামী সপ্তাহের মধ্যে অন্যান্য চয়ন বণিকদের কাছে নামবে। অন্যান্য খবরে, সম্ভাব্য আলটিমেট এক্স টিফানি অ্যান্ড কো। পণ্য ফাঁসের একটি তালিকা।

দুর্দান্ত চোদার মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *