‘ক্লাউড হোয়াইট’ অ্যাডিডাস ইয়ং 1 এখনও সর্বাধিক জনপ্রিয় কলরওয়ে হতে পারে

রিলিজ রিলিজের তারিখের আগে, আমরা অ্যাডিডাস ইয়ং 1 ‘ক্লাউড হোয়াইট’ এর ঘনিষ্ঠভাবে নজর রাখি। এই চিত্রগুলি, 43INHALB এর সৌজন্যে, এই প্রশিক্ষকের জন্য কেন হাইপ ছাদ দিয়ে যাচ্ছেন তা বর্ণনা করুন।

এটি এখনও সবচেয়ে সরল কলরওয়ে এবং অতীতের বিখ্যাত পাদুকাগুলির প্রতি আকর্ষণীয় শ্রদ্ধা। আমাদের নীচে একটি মন্তব্য ছেড়ে দিন এবং এই ইয়ং 1 আপনার হিট তালিকায় রয়েছে কিনা তা আমাদের জানান!

চুনকি স্নিকারের পরিপূর্ণতা সম্পর্কে কথা বলুন! অ্যাডিডাস ইয়ুং 1 হ’ল 2018 এর জন্য একেবারে নতুন স্টাইল তবে আপনি যেমনটি প্রত্যাশা করেছিলেন, এটি একটি পুরানো-স্কুল শ্রদ্ধা হিসাবে প্রদর্শিত হয়। স্নিকার গেমের প্রবীণরা নিঃসন্দেহে এই জুতো এবং 90 এর দশকের ডরফ ফ্যালকনের মধ্যে মিলগুলি স্বীকৃতি দেবে।

বেশ কয়েকটি স্টাইল দ্রুত বিক্রিত ‘ট্রিপল ব্ল্যাক’ এর সাথে একচেটিয়া সোলবক্স থেকে চালু করেছে। এই পরবর্তী জুটি একসাথে বিভিন্ন সাদা এবং অফ-হোয়াইটগুলিতে আরও অনেক বেশি নিরবচ্ছিন্ন। সোয়েডের প্রিমিয়াম বিভাগগুলি জুতোকে একটি বেসিক স্পোর্টস নান্দনিক থেকে আরও অনেক বেশি জীবনযাত্রার কেন্দ্রিক করে তুলেছে।

ইউরোপীয় স্টকিস্টরা প্রথম এডিডাস ইয়ুং -১ হোয়াইটের আকার চালু করবেন এবং তারপরে বুধবার, 12 সেপ্টেম্বর যুক্তরাজ্যের বণিকরা। এটি এই মাসে আসছে প্রচুর হাইপড ফিটনেস প্রশিক্ষক রিলিজগুলির মধ্যে একটি। এখানে পুরো লাইন আপ একবার দেখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *